,

শুটিং শেষ ‘ওমর’ সিনেমার :: শেষ দিনে আসবে ফার্স্ট লুক পোস্টার

সময় ডেস্ক : ছোট পর্দায় নিয়মিত হলেও নির্দিষ্ট বিরতি নিয়ে বড় পর্দায় ভালোই চমক দেখান নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। সর্বশেষ ২০১৮ সালে মুক্তি পেয়েছিলো তাহসান-শ্রাবন্তীকে নিয়ে আলোচিত সিনেমা ‘যদি একদিন’। এরপর চলতি বছরের আগস্টে নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন এই নির্মাতা। সিনেমার নাম ‘ওমর’। এই সিনেমা দিয়েই ৫ বছর পর নতুন ছবি নির্মাণ করেছেন তিনি। এর মধ্যেই শেষ হয়েছে সিনেমাটির শুটিং ও ডাবিংয়ের কাজ। আগামী ৩১ ডিসেম্বর প্রকাশিত হবে সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার। এমনটাই জানিয়েছেন নির্মাতা রাজ।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিনেমাটির শুটিং সেটের কিছু ছবি পোস্ট করে নির্মাতা লিখেছেন, ‘গত ১ সেপ্টেম্বর থেকে টানা ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ‘ওমর’ সিনেমার শুটিং করেছি। এবার শুটিংয়ের কথা আগেভাগে জানাবো না ঠিক করেছিলাম, এ কারণে কাউকে কোনও ছবি তুলতে দেওয়া হয়নি। ইউনিটের সবাই এক্ষেত্রে পূর্ণ সহযোগিতা করেছে। শুটিংয়ের পর ডাবিংয়ের কাজ শেষ, এখন চলছে চূড়ান্ত সম্পাদনার কাজ।
সিনেমাটির পোস্টার প্রকাশের তারিখ জানিয়ে তিনি বলেন,‘৩১ ডিসেম্বর ছবির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করবো। এরপর কোনো একটি উৎসব উপলক্ষে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছে আছে। আমার জন্য দোয়া করবেন। দর্শকেরা সবাই ওমর সিনেমার পাশে থাকবেন, এটুকুই কামনা’।
‘ওমর’ সিনেমায় নাম ভূমিকার থাকছেন শরিফুল রাজ। আরও থাকছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, নাসিরউদ্দিন খান, এরফান মৃধা শিবলু, রোজী সিদ্দিকী, আবু হুরায়রা তানভীর প্রমুখ। সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে ছবির চিত্রায়নে আছেন রাজু রাজ। সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ ও স্যাভি (কলকাতা)। এটি প্রযোজনা করছে মাস্টার কমিউনিকেশনস।


     এই বিভাগের আরো খবর